রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ ও ভাড়ার তালিকা

প্রিয় পাঠক আপনি নিশ্চয়ই রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ ও ভাড়ার তালিকা সম্পর্কে বর্তমান সময়ের আপডেট তথ্য জানতে চাচ্ছেন? বা ইন্টারনেটে গুগলের মাধ্যমে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করার পরেও সঠিক তথ্য পাচ্ছেন না। তাহলে আজকের এই আর্টিকেল আপনার জন্য। কেননা আজকের এই আর্টিকেলের মূল আলোচনার বিষয় হচ্ছে রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ ও ভাড়ার তালিকা সম্পর্কিত সকল যাবতীয় তথ্য আপনাদের সামনে তুলে ধরতে চলেছি চলুন তাহলে শুরু করা যাক।
পিকচার
আপনি যদি রাজশাহী টু আব্দুলপুর ট্রেনে করে নিয়মিত যাতায়াত করেন তাহলে আপনার অবশ্যই রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ ও ভাড়ার তালিকা সম্পর্কিত সকল তথ্য জেনে থাকতে হবে। কেননা এগুলো বিষয়ে যদি আপনি না জেনে থাকেন তাহলে আপনি যাতায়াত করার পথে বিপদের সম্মুখীন হতে পারেন। আর সেই কারণে আমি আপনাদের সুবিধার্থে এই পোষ্টের মাধ্যমে রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ ও ভাড়ার তালিকা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি। বলুন তাহলে সকল কিছু বিস্তারিত জেনে আসি।
পোস্ট সূচিপত্রঃ রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ ও ভাড়ার তালিকা

ভূমিকা। রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ ও ভাড়ার তালিকা

প্রিয় বন্ধুরা আজকের এই আর্টিকেলের মূল আলোচনার বিষয় হচ্ছে রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ ও ভাড়ার তালিকা সম্পর্কিত সকল জগতে তথ্য। আপনি যদি রাজশাহী টু আব্দুলপুর রেগুলার যাতায়াত করে থাকেন তাহলে আজকের এই আর্টিকেল খুব উপকারে আসবে। আশা করছি আজকের এই আর্টিকেল আপনাদের কাছে অনেক ভালো লাগবে এবং পড়ে অনেক উপকৃত হবেন।
আপনি যদি রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ ও ভাড়ার তালিকা সম্পর্কে না জেনে থাকেন তাহলে আজকের এই আর্টিকেল শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে জানার পাশাপাশি আপনি আরো জানতে পারবেন রাজশাহী টু আব্দুলপুর যেসব ট্রেন চলাচল করে, রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪, রাজশাহী টু আব্দুলপুর বিরতি স্টেশন সমূহ, রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের ভাড়ার তালিকা, রাজশাহী টু আব্দুলপুর ট্রেন সম্পর্কে সংক্ষেপে কিছু কথা, রাজশাহী থেকে আব্দুলপুর ট্রেন সম্পর্কিত কিছু সাধারণ প্রশ্নের উত্তর (FAQ) ইত্যাদি এগুলো সম্পর্কে বিস্তারিত জানতে সম্পূর্ণ পোস্ট শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন.

রাজশাহী টু আব্দুলপুর যেসব ট্রেন চলাচল করে

প্রিয় পাঠক আপনি যদি রাজশাহী টু আব্দুলপুর ট্রেনে করে রেগুলার যাতায়াত করেন তাহলে আপনার অবশ্যই রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ ও ভাড়ার তালিকা জানার পাশাপাশি রাজশাহী টু আব্দুলপুর যেসব ট্রেন চলাচল করে সেই সকল ট্রেন সম্পর্কে জেনে থাকা দরকার। প্রিয় পাঠক আপনি যদি রাজশাহী টু আব্দুলপুর ট্রেনে করে নিয়মিত চলাচল করেন এবং রাজশাহী টু আব্দুলপুর যেসব ট্রেন চলাচল করে সে সম্পর্কিত সকল তথ্য যদি জানতে চান তাহলে আজকের এই পোস্ট পড়ে খুব সহজে আপনি রাজশাহী টু আব্দুলপুর যেসব ট্রেন চলাচল করে সে সম্পর্কে জেনে নিতে পারবেন।
গুগল ম্যাপ অনুযায়ী রাজশাহী থেকে আব্দুলপুর স্টেশন এর দূরত্ব ৪৩ কিলো মিটার। রাজশাহী টু আব্দুলপুর যেসব ট্রেন চলাচল করে বরেন্দ্র এক্সপ্রেস (৭৩১), তিতুমীর এক্সপ্রেস (৭৩৩), সিল্ক সিটি এক্সপ্রেস (৭৫৪), পদ্মা এক্সপ্রেস (৭৬০), সাগরদাড়ি এক্সপ্রেস (৭৬২), ধুমকেত এক্সপ্রেস (৭৭০), ঢালার চর এক্সপ্রেস (৭৮০), বাংলা বান্দা এক্সপ্রেস (৮০৩) এই আটটি ট্রেন রাজশাহী টু আব্দুলপুর রুটে নিয়মিত চলাচল করে। এখন আপনির যদি এই ট্রেন গুলির রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে চান তাহলে আজকের এই পোস্ট শুরুর থেকে শেষ পর্যন্ত পড়ুন।

রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪

প্রিয় পাঠক আপনারা অনেকেই আছেন যারা আমাদের প্রশ্ন করে থাকেন যে রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ সম্পর্কে। এবং আপনি যদি রাজশাহী টু আব্দুলপুর রেগুলার যাতায়াত করেন তাহলে আপনার অবশ্যই রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ ও ভাড়ার তালিকা সম্পর্কে জেনে থাকতে হবে। আর তাই আমি আপনাদের সুবিধার্থে এই পোষ্টের মাধ্যমে রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ এবং রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে আপনাদের সামনে আলোচনা করতে চলেছি। আর তাই আপনি রাজশাহী থেকে আব্দুলপুর ট্রেন সম্পর্কিত সকল তথ্য জানতে সম্পূর্ণ পোস্ট মনোযোগ সহকারে পড়ুন।
বরেন্দ্র এক্সপ্রেস (৭৩১)ঃ বরেন্দ্র এক্সপ্রেস (৭৩১) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচলকারী একটি ট্রেন। বরেন্দ্র এক্সপ্রেস (৭৩১) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর রুটে সপ্তাহে একদিন রোজ রবিবার করে বন্ধ থাকে। আর বাকি সবগুলো দিন তার নিজ সময় মত নিয়মিত চলাচল করে। বরেন্দ্র এক্সপ্রেস (৭৩১) রাজশাহী থেকে আব্দুলপুর এর উদ্দেশ্যে ছাড়ার সময় বিকেল ০৩:০০ মিনিট এবং আব্দুলপুর স্টেশনে পৌঁছানোর সময় হচ্ছে বিকেল ০৩:৪০ মিনিট।

তিতুমীর এক্সপ্রেস (৭৩৩)ঃ তিতুমীর এক্সপ্রেস (৭৩৩) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচলকারী একটি ট্রেন। তিতুমীর এক্সপ্রেস (৭৩৩) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর রুটে সপ্তাহে একদিন রোজ বুধবার করে বন্ধ থাকে। আর বাকি সবগুলো দিন তার নিজ সময় মত নিয়মিত চলাচল করে। তিতুমীর এক্সপ্রেস (৭৩৩) রাজশাহী থেকে আব্দুলপুর এর উদ্দেশ্যে ছাড়ার সময় ০৬:২০ মিনিট এবং আব্দুলপুর স্টেশনে পৌঁছানোর সময় হচ্ছে ০৭:০০ মিনিট।

সিল্ক সিটি এক্সপ্রেস (৭৫৪)ঃ সিল্ক সিটি এক্সপ্রেস (৭৫৪) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচলকারী একটি ট্রেন। সিল্ক সিটি এক্সপ্রেস (৭৫৪) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর রুটে সপ্তাহে একদিন রোজ রবিবার করে বন্ধ থাকে। আর বাকি সবগুলো দিন তার নিজ সময় মত নিয়মিত চলাচল করে। সিল্ক সিটি এক্সপ্রেস (৭৫৪) রাজশাহী থেকে আব্দুলপুর এর উদ্দেশ্যে ছাড়ার সময় ০৭:৪০ মিনিট এবং আব্দুলপুর স্টেশনে পৌঁছানোর সময় হচ্ছে ০৮:২০ মিনিট।

পদ্মা এক্সপ্রেস (৭৬০)ঃ পদ্মা এক্সপ্রেস (৭৬০) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচলকারী একটি ট্রেন। পদ্মা এক্সপ্রেস (৭৬০) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর রুটে সপ্তাহে একদিন রোজ মঙ্গলবার করে ছুটি থাকে। আর বাকি সবগুলো দিন তার নিজ টাইম মত নিয়মিত চলাচল করে। পদ্মা এক্সপ্রেস (৭৬০) রাজশাহী স্টেশন থেকে আব্দুলপুর স্টেশন এর উদ্দেশ্যে ছাড়ার সময় বিকেল ০৪:০০ এবং আব্দুলপুর স্টেশনে পৌঁছানোর সময় হচ্ছে বিকেল ০৪:৪৬ মিনিট।
সাগরদাড়ি এক্সপ্রেস (৭৬২)ঃ সাগরদাড়ি এক্সপ্রেস (৭৬২) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচলকারী একটি ট্রেন। সাগরদাড়ি এক্সপ্রেস (৭৬২) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর রুটে সপ্তাহে একদিন রোজ সোমবার করে ছুটি থাকে। আর বাকি সবগুলো দিন তার নিজ টাইম মত নিয়মিত চলাচল করে। সাগরদাড়ি এক্সপ্রেস (৭৬২) রাজশাহী স্টেশন থেকে আব্দুলপুর স্টেশন এর উদ্দেশ্যে ছাড়ার সময় ০৬:০০ এবং আব্দুলপুর স্টেশনে পৌঁছানোর সময় হচ্ছে ০৬:৪০ মিনিট।

ধুমকেত এক্সপ্রেস (৭৭০)ঃ ধুমকেত এক্সপ্রেস (৭৭০) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচলকারী একটি ট্রেন। ধুমকেত এক্সপ্রেস (৭৭০) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর রুটে সপ্তাহে একদিন রোজ বুধবার করে ছুটি থাকে। আর বাকি সবগুলো দিন তার নিজ টাইম মত নিয়মিত চলাচল করে। ধুমকেত এক্সপ্রেস (৭৭০) রাজশাহী স্টেশন থেকে আব্দুলপুর স্টেশন এর উদ্দেশ্যে ছাড়ার সময় ২৩:২০ এবং আব্দুলপুর স্টেশনে পৌঁছানোর সময় হচ্ছে ০০:০৫ মিনিট।

ঢালার চর এক্সপ্রেস (৭৮০)ঃ ঢালার চর এক্সপ্রেস (৭৮০) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচলকারী একটি ট্রেন। ঢালার চর এক্সপ্রেস (৭৮০) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর রুটে সপ্তাহে একদিন রোজ সোমবার করে ছুটি থাকে। আর বাকি সবগুলো দিন তার নিজ টাইম মত নিয়মিত চলাচল করে। ঢালার চর এক্সপ্রেস (৭৮০) রাজশাহী স্টেশন থেকে আব্দুলপুর স্টেশন এর উদ্দেশ্যে ছাড়ার সময় ১৭:০০ এবং আব্দুলপুর স্টেশনে পৌঁছানোর সময় হচ্ছে ১৮:০২ মিনিট।
বাংলা বান্দা এক্সপ্রেস (৮০৩)ঃ বাংলা বান্দা এক্সপ্রেস (৮০৩) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচলকারী একটি ট্রেন। বাংলা বান্দা এক্সপ্রেস (৮০৩) এই ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর রুটে সপ্তাহে একদিন রোজ শুক্রবার করে ছুটি থাকে। আর বাকি সবগুলো দিন তার নিজ টাইম মত নিয়মিত চলাচল করে। বাংলা বান্দা এক্সপ্রেস (৮০৩) রাজশাহী স্টেশন থেকে আব্দুলপুর স্টেশন এর উদ্দেশ্যে ছাড়ার সময় ২১:০০ এবং আব্দুলপুর স্টেশনে পৌঁছানোর সময় হচ্ছে ২১:৪৫ মিনিট।

রাজশাহী টু আব্দুলপুর বিরতি স্টেশন সমূহ

আপনাদের মধ্যে অনেকেই আছেন যারা আমাদের প্রশ্ন করে থাকেন যে রাজশাহী থেকে আব্দুলপুর যাওয়ার পথে এই রাজশাহী টু আব্দুলপুর গামী ট্রেন মোট কয়টি স্টেশনে বিরতি নেয়। এবং যাত্রী উঠানো নামানো করে। আপনারা যারা রেগুলার রাজশাহী থেকে আব্দুলপুর যাতায়াত করেন তাদের অবশ্যই রাজশাহী টু আব্দুলপুর বিরতি স্টেশন সমূহ সম্পর্কে জেনে থাকতে হবে। আর এই সম্পর্কে জানতে সম্পূর্ণ পোস্ট মনোযোগ সহকারে পড়ুন।
চলুন তাহলে আমরা এক নজরে দেখে আসি রাজশাহী টু আব্দুলপুর গামী ট্রেন আব্দুলপুর স্টেশন পর্যন্ত পৌঁছাতে মোট কয়টি স্টেশন পড়ে সে সম্পর্কে জেনে নেয়। রাজশাহী থেকে আব্দুলপুর স্টেশনের উদ্দেশ্যে ছাড়ার পর যেই যেই স্টেশন পড়ে ভার্সিটি স্টেশন, কাটাখালি স্টেশন, সারদা স্টেশন, নন্দন গাছি স্টেশন, আড়ানী স্টেশন, লোকনাথপুর স্টেশন, এবং সবশেষে আব্দুলপুর স্টেশন।

এখন আমরা জানব যে রাজশাহী থেকে আব্দুলপুর স্টেশনের উদ্দেশ্যে ট্রেন ছাড়ার পর মোট কয়টি স্টেশনে ট্রেন বিরতি নেয় বা যাত্রী উঠানো নামানো করে। এ সম্পর্কে আপনারা প্রায় প্রতিনিয়তই আমাদের বিভিন্নভাবে প্রশ্ন করে থাকেন। আর তাই আমি আপনাদের সুবিধার্থে উপরের দিকে একটি স্টেশনের নাম উল্লেখ করেছি তার মধ্যে যে কয়েকটি স্টেশনে ট্রেন বিরতি নেয় বা যাত্রী উঠানো নামানো করে সে সম্পর্কে আমি আপনাদের জানাবো।
রাজশাহী থেকে আব্দুলপুর এর উদ্দেশ্যে যে ট্রেনগুলি যায় তার মধ্যে একমাত্র কমিউটার ট্রেন ব্যতীত অন্য কোন ট্রেন রাজশাহী টু আব্দুলপুর এর মধ্যে কোন স্টেশনে দাঁড়ায় না। মূলত রাজশাহী থেকে ট্রেন ছাড়ার পর একেবারে সরাসরি আব্দুলপুর স্টেশনে গিয়ে দাঁড়ায়। এখন আপনাদের যদি রাজশাহী টু আব্দুলপুর বিরতি স্টেশন সমূহ সম্পর্কিত যদি আরো কোন প্রশ্ন থেকে থাকে তাহলে আমাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমি আপনাদের প্রশ্নের সমাধান করে দেওয়ার চেষ্টা করব ইনশাল্লাহ।

রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের ভাড়ার তালিকা

আপনাদের মধ্যে অনেকে আছেন যারা নিয়মিত রাজশাহী টু আব্দুলপুর যাতায়াত করে থাকেন। তবে আপনাদের মধ্যে কিছু কিছু লোকজন আছেন যারা রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ এবং রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে জানা নেই। আর তাই আপনাদের মধ্যে যারা রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে জানেন না তাদের জন্যই আজকের এই আর্টিকেল। আপনারা এই আর্টিকেল পড়ার মাধ্যমে খুব সহজেই রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে জেনে নিতে পারবেন।
এবং আপনি যদি রেগুলার রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের মাধ্যমে যাতায়াত করে থাকেন তাহলে আপনাকে অবশ্যই রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে জানতে হবে কেননা এটা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। কারণ হচ্ছে আপনি যদি ট্রেন ভাড়া সম্পর্কে ধারণা না রাখেন তাহলে আপনার খুব সুন্দর ট্রেন ভ্রমণ জরিমানার খপ করে পড়তে পারে। আর ঠিক এই কারণেই ট্রেনের টিকিটের মূল্য এবং ভাড়ার তালিকা সম্পর্কে জেনে থাকা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

আপনাদের সুবিধার্থে নিচে রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের ভাড়ার তালিকা উল্লেখ করাঃ
  • শোভন = ৪৫ টাকা
  • শোভন চেয়ার = ৫০ টাকা
  • প্রথম সিট = ৯০ টাকা
  • স্নিগ্ধা = ১০০ টাকা
  • এসি সিট = ১১০ টাকা
প্রিয় পাঠক আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আমাদের ভিজিটরদের সঠিক তথ্য দিয়ে উপকার করতে। এবং ট্রেনের সময়সূচী পরিবর্তনশীল কেননা এটা যে কোন সময় যে কোন মুহূর্তে পরিবর্তন হতে পারে। আর তাই রাজশাহী তো আব্দুলপুর রুটের ট্রেনের সময়সূচী সম্পর্কে সব সময় আপডেট জানতে আমাদের ওয়েবসাইটটি চোখে চোখে রাখুন।

রাজশাহী টু আব্দুলপুর ট্রেন সম্পর্কে সংক্ষেপে কিছু কথা

রাজশাহী থেকে আব্দুলপুর ট্রেনে করে যাওয়ার বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষের এক বিরাট সার্ভিসের গুরুত্বপূর্ণ অংশ রয়েছে। রাজশাহী থেকে আব্দুলপুর ট্রেনে করে যাওয়ার এক বিরাট অবদান রয়েছে বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষের। আর এর কারণ হচ্ছে অনেক মানুষ রয়েছে যারা রাজশাহীতে খুব কম খরচে এবং স্বল্প সময়ের মধ্যেই বিভিন্ন ব্যবসায়িক কাজে যাতায়াত করতে পারে এই ট্রেনের মাধ্যমে।
রাজশাহী জেলার রাজশাহী স্টেশন থেকে নাটোর জেলার আব্দুলপুর স্টেশনে ট্রেনে করে যাতায়াত করতে বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ অনেক সাহায্য করে থাকে। এই ট্রেনগুলি সাধারণত যাত্রীদের বিশেষভাবে সুন্দর এবং মনোরম ও আতঙ্ক বিহীন অভিজ্ঞতার পরিচয় দান করে থাকে।

রাজশাহী থেকে আব্দুলপুর স্টেশনে ট্রেন সম্পর্কে আমাদের বলতে গেলে রাজশাহী টু আব্দুলপুর রুটে মোট আটটি ট্রেন নিয়মিত ভাবে চলাচল করে সেগুলি হচ্ছে বরেন্দ্র এক্সপ্রেস (৭৩১), তিতুমীর এক্সপ্রেস (৭৩৩), সিল্ক সিটি এক্সপ্রেস (৭৫৪), পদ্মা এক্সপ্রেস (৭৬০), সাগরদাড়ি এক্সপ্রেস (৭৬২), ধুমকেত এক্সপ্রেস (৭৭০), ঢালার চর এক্সপ্রেস (৭৮০), বাংলা বান্দা এক্সপ্রেস (৮০৩) এই আটটি ট্রেন রাজশাহী টু আব্দুলপুর রুটে নিয়মিত চলাচল করে। শুধুমাত্র সাপ্তাহিক ছুটির দিন ব্যতীত এই ট্রেনগুলি রাজশাহী টু আব্দুলপুর রুটে নিয়মিত চলাচল করে।

রাজশাহী টু আব্দুলপুর ট্রেন সম্পর্কিত কিছু সাধারণ প্রশ্নের উত্তর (FAQ)

প্রশ্নঃ বরেন্দ্র এক্সপ্রেস সপ্তাহে কয়দিন ছুটি থাকে এবং কোন দিন?
উত্তরঃ বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচল কারি একটি ট্রেন। এই ট্রেনটি সপ্তাহে একদিন ছুটি কাটায়। (রবিবার)।
প্রশ্নঃ তিতুমীর এক্সপ্রেস সপ্তাহে কয়দিন ছুটি থাকে এবং কোন দিন?
উত্তরঃ তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচল কারি একটি ট্রেন। এই ট্রেনটি সপ্তাহে একদিন ছুটি কাটায়। (বুধবার)।
প্রশ্নঃ সিল্ক সিটি এক্সপ্রেস সপ্তাহে কয়দিন ছুটি থাকে এবং কোন দিন?
উত্তরঃ সিল্ক সিটি এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচল কারি একটি ট্রেন। এই ট্রেনটি সপ্তাহে একদিন ছুটি কাটায়। (রবিবার)।
প্রশ্নঃ পদ্মা এক্সপ্রেস সপ্তাহে কয়দিন ছুটি থাকে এবং কোন দিন?
উত্তরঃ পদ্মা এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচল কারি একটি ট্রেন। এই ট্রেনটি সপ্তাহে একদিন ছুটি কাটায়। (মঙ্গলবার)।
প্রশ্নঃ সাগরদাড়ি এক্সপ্রেস সপ্তাহে কয়দিন ছুটি থাকে এবং কোন দিন?
উত্তরঃ সাগরদাড়ি এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচল কারি একটি ট্রেন। এই ট্রেনটি সপ্তাহে একদিন ছুটি কাটায়। (সোমবার)।
প্রশ্নঃ ঢালার চর এক্সপ্রেস সপ্তাহে কয়দিন ছুটি থাকে এবং কোন দিন?
উত্তরঃ ঢালার চর এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচল কারি একটি ট্রেন। এই ট্রেনটি সপ্তাহে একদিন ছুটি কাটায়। (সোমবার)।
প্রশ্নঃ বাংলা বান্দা এক্সপ্রেস সপ্তাহে কয়দিন ছুটি থাকে এবং কোন দিন?
উত্তরঃ বাংলা বান্দা এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচল কারি একটি ট্রেন। এই ট্রেনটি সপ্তাহে একদিন ছুটি কাটায়। (শুক্রবার)।
প্রশ্নঃ এক্সপ্রেস সপ্তাহে কয়দিন ছুটি থাকে এবং কোন দিন?
উত্তরঃ ধুমকেত এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী টু আব্দুলপুর নিয়মিত চলাচল কারি একটি ট্রেন। এই ট্রেনটি সপ্তাহে একদিন ছুটি কাটায়। (বুধবার)।
প্রশ্নঃ বরেন্দ্র এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার পর আব্দুলপুর কয়টার সময় পৌঁছায়?
উত্তরঃ বরেন্দ্র এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার সময় হচ্ছে ১৫:০০ মিনিট। এবং আব্দুলপুর রেলওয়ে স্টেশনে গিয়ে পৌঁছায় ১৫:৪০ টার সময়।
প্রশ্নঃ তিতুমীর এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার পর আব্দুলপুর কয়টার সময় পৌঁছায়?
উত্তরঃ তিতুমীর এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার সময় হচ্ছে ০৬:২০ মিনিট। এবং আব্দুলপুর রেলওয়ে স্টেশনে গিয়ে পৌঁছায় ০৭:০০ টার সময়।
প্রশ্নঃ সিল্ক সিটি এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার পর আব্দুলপুর কয়টার সময় পৌঁছায়?
উত্তরঃ সিল্ক সিটি এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার সময় হচ্ছে ০৭:৪০ মিনিট। এবং আব্দুলপুর রেলওয়ে স্টেশনে গিয়ে পৌঁছায় ০৮:২০ টার সময়।
প্রশ্নঃ পদ্মা এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার পর আব্দুলপুর কয়টার সময় পৌঁছায়?
উত্তরঃ পদ্মা এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার সময় হচ্ছে ১৬:০০ মিনিট। এবং আব্দুলপুর রেলওয়ে স্টেশনে গিয়ে পৌঁছায় ১৬:৪৬ টার সময়।
প্রশ্নঃ সাগরদাড়ি এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার পর আব্দুলপুর কয়টার সময় পৌঁছায়?
উত্তরঃ সাগরদাড়ি এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার সময় হচ্ছে ০৬:০০ মিনিট। এবং আব্দুলপুর রেলওয়ে স্টেশনে গিয়ে পৌঁছায় ০৬:৪০ টার সময়।
প্রশ্নঃ ঢালার চর এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার পর আব্দুলপুর কয়টার সময় পৌঁছায়?
উত্তরঃ ঢালার চর এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার সময় হচ্ছে ১৭:০০ মিনিট। এবং আব্দুলপুর রেলওয়ে স্টেশনে গিয়ে পৌঁছায় ১৮:০২ টার সময়।
প্রশ্নঃ বাংলা বান্দা এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার পর আব্দুলপুর কয়টার সময় পৌঁছায়?
উত্তরঃ বাংলা বান্দা এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার সময় হচ্ছে ২১:০০ মিনিট। এবং আব্দুলপুর রেলওয়ে স্টেশনে গিয়ে পৌঁছায় ২১:৪৫ টার সময়।
প্রশ্নঃ ধুমকেত এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার পর আব্দুলপুর কয়টার সময় পৌঁছায়?
উত্তরঃ ধুমকেত এক্সপ্রেস রাজশাহী থেকে ছাড়ার সময় হচ্ছে ২৩:২০ মিনিট। এবং আব্দুলপুর রেলওয়ে স্টেশনে গিয়ে পৌঁছায় ০০:০৫ টার সময়।

শেষ কথা। রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪। রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের ভাড়ার তালিকা

প্রিয় ভিজিটর ভাইয়েরা আশা করছি আজকের এই আর্টিকেল আপনাদের কাছে অনেক ভালো লেগেছে এবং সম্পূর্ণ আর্টিকেল শুরুতে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়েছেন ও রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ এবং রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে ভালোভাবে জানতেও বুঝতে পেরেছেন। এবং আজকের এই পোস্ট আপনাদের কাছে কেমন লাগলো অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন। আশা করছি আজকের এই আর্টিকেল আপনাদের কাছে অনেক তথ্য বহুল মনে হয়েছে। এবং অনেক উপকৃত হয়েছেন। আজকের এই পোস্ট আপনাদের কাছে যদি সত্যি সত্যি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই আপনাদের পরিচিতদের মাঝে শেয়ার করে তাদের পড়া সুযোগ করে দিন।
এবং আপনাদের যদি রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ২০২৪ ও রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কিত আরো কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন আমি আপনাদের প্রশ্নের সমাধান করে দেওয়ার চেষ্টা করব। এবং আপনি যদি এরকম মজার মজার পোস্ট ডেইলি পেতে চান তাহলে অবশ্যই আমার ওয়েবসাইট ডে ভিজিট করে রাখুন কারণ আমি প্রতিনিয়তই নিত্য নতুন বিষয়ের উপরে আর্টিকেল পাবলিশ করে থাকি। দেখা হচ্ছে পরবর্তী আর্টিকেলে ততক্ষণ সকলের সুস্থ থাকবেন ভালো থাকবেন আসসালামু আলাইকুম।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url